২৪ ডিসেম্বর মাদার হাউস থেকে ব্যান্ডেল চার্চ চলুন রাজ্য পর্যটনের প্যাকেজ ট্যুরে

0
95

কলকাতা : বড়োদিন উপলক্ষে এবার কলকাতা ও তার শহরতলিতে বাসে মাদার হাউস থেকে শুরু করে বিভিন্ন চার্চ ঘোরানোর বিশেষ ব্যবস্থা করেছে পশ্চিমবঙ্গ পর্যটন ও কলকাতা পুরসভা। দেশ ও বিদেশের ভ্রমণার্থীদের জন্য এইট্যুরের ব্যবস্থা করা হয়েছে। বুধবার পর্যটনমন্ত্রী গৌতম দেব এ কথা জানিয়েছেন।  

২৪ তারিখ বিকাল ৫টায় বিবাদী বাগে পর্যটন অফিস থেকে দু’টি বাস ছাড়বে। একটি বাসে মাদার হাউস থেকে শুরু করে কলকাতার বিভিন্ন চার্চ ঘুরিয়ে আনা হবে। ভ্রমণ শেষ হবে রাত পৌনে ১টা নাগাদ। এই ভ্রমণের মাথাপিছু খরচ ধরা হয়েছে ১০৫০ টাকা। এতে রাতের খাওয়ার ব্যবস্থা থাকবে। দ্বিতীয় বাসটি  কলকাতার মাদার হাউস থেকে ব্যান্ডেল চার্চ, চন্দননগর প্রভৃতি জায়গা ঘুরিয়ে আনবে। যাত্রা শেষ হবে রাত সাড়ে ৩টে নাগাদ। এটাও রাতের খাবার দেওয়া হবে। এই ভ্রমণের মাথাপিছু খরচ ধরা হয়েছে ১২৫০ টাকা।  

পর্যটনমন্ত্রী জানান, দু’টি ট্যুরের জন্যই অনলাইন বুকিং শুরু হয়ে গেছে।  www. wbtdc.gov.in এই সাইটে ঢুকে বুক করা যাবে।  এখন পর্যন্ত ৪০% আসন বুক হয়ে গেছে। 

পর্যটনমন্ত্রী আরও জানান, ১৬ তারিখ অ্যালেন গার্ডেনে ক্রিসমাস কার্নিভালের সূচনা হবে, চলবে ২৩ তারিখ পর্যন্ত চলবে।  আর পার্ক স্ট্রিটের আলোকসজ্জা থাকবে ২ জানুয়ারি পর্যন্ত।  

বিজ্ঞাপন
loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here