Search

স্কাই ডাইভার : ২৫-এ নতুন রাইড নিকোপার্কে

স্কাই ডাইভার : ২৫-এ নতুন রাইড নিকোপার্কে

কলকাতা : ৮০ ফুট উচ্চতার এই রাইডটি সিনেমার পর্দায় হয়তো অনেকেই দেখেছেন। তবে বাস্তবে এই রাইডে যে অনেকেই চাপেননি, তা বলাই যায়।

দেখতে দেখতে ২৫-এ পা নিকোপার্কের। বিগত বছরগুলির মতো এ বছরেও নতুন রাইড নিয়ে এলো নিকোপার্ক কর্তৃপক্ষ। নাম ‘স্কাই ডাইভার’। পশ্চিমবঙ্গে এই প্রথমবার চালু হল এমন একটি রাইড।niccopark1

তবে এই রাইডটি কতটা নিরাপদ সকলের জন্য? এই প্রশ্নের উত্তরে নিকো গ্রুপের চেয়ারম্যান শ্রী রাজীব কল জানালেন, এই রাইডটি এক্কেবারে নিরাপদ। সব বয়সী মানুষেই চড়তে পারেন এই রাইডে। বছরে কমপক্ষে তিনবার বিদেশ থেকে ‘এক্সপার্ট টেকনিশিয়ান’রা এসে প্রতিটি রাইড পরীক্ষা করে যান। এই রাইডটিও চালু করার আগে বিশেষজ্ঞরা ভালো করে পরীক্ষা করেছেন। তাই সব বয়সের মানুষই নিরাপদে এই রাইডটি চড়তে পারবেন।

টিকিট ১০০ টাকা। ২ থেকে ৩ মিনিট আকাশ ছোঁয়ায় মেতে উঠতে পারবেন বাচ্চা বুড়ো সকলেই। অনলাইনে ‘বুক মাই শো’ থেকে কাটা যাচ্ছে এর টিকিট।

শীতকাল মানেই পিকনিক, ঘুরতে যাওয়া আরও কত কী? আর তার মধ্যে অন্যতম নিকোপার্ক। এখানে নতুন রাইডটি ছাড়াও আছে সাইক্লোন, ক্রুসার, ক্যাটার পিলার, মুন রেকার, রিভার কেভ, কেবিল কার, প্যাডেল বোট, পাইরেট শিপ, স্ট্রাইকিং কারস, লেজি রিভার রাইড, ওয়াটার কোস্টার, ফ্লাইং সসার, ওয়াটার শুট, এমজিআর ডব্লিউ এমজিআর, ট্যুইস্ট অ্যান্ড টার্ন এবং ক্রেজি টি পার্টি-সহ আরও বেশ কিছু রাইড।

তাছাড়া বাড়তি আকর্ষণ ‘ওয়েটো ওয়ার্ল্ড’। জলকেলি করার মজাদার ওয়ার্ল্ড। মিনি সমুদ্র। অর্থাৎ সমুদ্রের ঢেউয়ের মজা নিতে গেলে ওয়েটো ওয়ার্ল্ড-এর আর্টিফিশিয়াল পুলে একবার নামাই যায়। 

শেয়ার করুন

আরও পড়ুন

মন্তব্য করুন