ট্রেনে মুখোমুখি হস্তমৈথুনরত ব্যক্তির ভিডিও পোস্ট করলেন মহিলা, ভাইরাল হতেই ধৃত অভিযুক্ত

0
7465

মুম্বই: ২৯ জুনের ঘটনা। মুম্বইয়ের ছত্রপতি শিবাজি স্টেশন থেকে নাসিক যেতে তপোবন এক্সেপ্রেসে ওঠেন এক মহিলা। তখন ভোর ৫টা ৪৫ মিনিট। ট্রেনে তখনও আলো জ্বলেনি। মহিলাকে দেখেই মুখোমুখি বসা এক ব্যক্তি হস্তমৈথুন করতে শুরু করেন। এর মধ্যেই আলো জ্বলে যায়। ওই মহিলার এক বন্ধুও চলে আসেন। কিন্তু হস্তমৈথুন থামাননি ওই ব্যক্তি।

এরপর ওই মহিলা এবং তাঁর বন্ধু প্ল্যাটফর্মে নেমে একজন কনস্টেবলকে অভিযোগ জানান। কিন্তু ওই কনস্টেবল কোনো ব্যবস্থা নেননি। বরং হাল্কাভাবে তাঁদের বলেন অন্য কামরায় গিয়ে বসতে।

সেখানেই থামেননি ওই মহিলা। ভারতীয় রেলকে টুইট করে অভিযোগও জানান তিনি। কিন্তু তারপরও কোনো ব্যবস্থা নেওয়া হয়নি। অবশেষে তুরুপের তাসটি খেললেন ১২ জুলাই। গোটা ঘটনার রেকর্ড করা ভিডিওটি  টুইটারে পোস্ট করেন তিনি। তাতে ওই ব্যক্তিকে যেমন দেখা যাচ্ছে, তেমনই দেখা যাচ্ছে সেই কনস্টেবলকেও। শোনা যাচ্ছে ওই মহিলার সঙ্গে কনস্টেবলের কথোপকথনও।

বিজ্ঞাপণ

আরও পড়ুন উবেরে বিভীষিকাময় অভিজ্ঞতা, টুইটে জানালেন মহিলা সাংবাদিক

পোস্ট হওয়ার পরই ভাইরাল হয়ে যায় ভিডিওটি। ৬ ঘণ্টার মধ্যেই নিজেরা এফআইআর দায়ের করেই পুলিস গ্রেফতার করে অভিযুক্তকে। ধৃতের নাম অশোক প্রধান(২০)। চেম্বুরের মহুল গাঁও-এর বাসিন্দা সে। পুলিস জানিয়েছে, স্টেশন চত্বরে নানা কুকর্ম করে বেরায় অশোক। পুলিস যখন তাঁকে গ্রেফতার করে, তখন সে জানতই না যে তার বিরুদ্ধে কেউ অভিযোগ করেছে।

ঘটনার দিন যে কনস্টেবল কোনো ব্যবস্থা নেননি, তাঁর বিরুদ্ধেও ব্যাবস্থা নেওয়া হবে বলে জানানো হয়েছে পুলিসের তরফে।

বিজ্ঞাপন

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here