মুক্তির অপেক্ষায় ছবি ‘আলিবাবা’

0
964

কলকাতা : অন্য আর সব দিনের মতোই ব্যস্ততম শহরের সন্ধ্যেবেলা। বিশিষ্ট এক জন প্রভাবশালী জনপ্রতিনিধির স্ত্রী অপহৃত হলেন। সেই অপহরণ কেসের চিরুনি তল্লাশি করছে ক্রাইম ব্রাঞ্চের অফিসার রঞ্জন আর বসন্ত। তল্লাশি করতে করতে হঠাৎই সামনে এলো ১৪ বছর আগের এক জঘন্য অপরাধের ঘটনা। একজন অল্পবয়সি বিবাহিত যুবতী গণধর্ষণের পর খুন হয়েছিলেন। সেই নক্কারজনক ঘটনার সঙ্গে জড়িয়ে ছিলেন আজকের এক জন প্রভাবশালী জনপ্রতিনিধি। কেবলমাত্র নাবালক ছিলেন বলে তিনি বেঁচে গিয়েছিলেন। এই কেস ফাইল চলছে তার মধ্যেই ওই মৃত যুবতীর স্বামী খুন হলেন। ঘটনার পৃষ্ঠে ঘটনা জড়িয়ে ‘ঘ’। এই নতুন খুনের খুনির হদিস করতে পারছে না পুলিশ। সেই সময়ই গল্পে এন্ট্রি নিল গল্পের নায়ক ইনফর্মার ‘আলিবাবা’। শুরু হল নতুন করে করে রহস্যের জট খোলার খেলা।

ছবির নাম ‘আলিবাবা’। ক্যাপসন ‘ অ্যা রেভলিউসানারি জার্নি অফ অ্যা কমন ম্যান’। ছবির দৈর্ঘ্য ৭৫ মিনিট। নতুন পরিচালক প্রতীক সরকার ও কৌশিক ব্যানার্জি। অভিনয়েও নতুন মুখ সরমিতা দে, বাপ্পা ঘোষ, প্রতীক সরকার ও কৌশিক ব্যানার্জি। প্রযোজনায় প্রতীক সরকার ও কৌশিক ব্যানার্জি।

বিজ্ঞাপণ

নতুনদের হাত ধরে একটা দারুণ রহস্য রোমাঞ্চ মোড়া ছবি মুক্তির অপেক্ষায়। শুটিং শেষ হয়ে গেলেও স্বপ্ল দৈর্ঘ্যের চলচ্চিত্রটি মুক্তির ঠিকানা খুঁজে চলেছে। চলছে পরিবেশকদের সঙ্গে কথাবার্তা। টেলিভিশন না ডিজিটাল মাধ্যম? কোথায় আবির্ভাব হবে আলিবাবার। উত্তর সময়ের গর্ভে।

বিজ্ঞাপন

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here