Search

শীতের ডেটিং হোক মাই বিগ ফ্যাট বেলি রেস্টুরেন্টে

শীতের ডেটিং হোক মাই বিগ ফ্যাট বেলি রেস্টুরেন্টে

debopriya_picদেবপ্রিয়া মুখার্জি
শীতকাল হল প্রেমের কাল। শীতের মরশুমে একে অপরের হাত ধরে সময় কাটালে সম্পর্কের গভীরতা যেন আরও অনেক গুণ বেড়ে যায়। তাই একে অপরের সঙ্গে সময় কাটানোর জন্য নিত্য প্ল্যানিং লেগেই রয়েছে। ভিক্টোরিয়া থেকে নিক্কো পার্ক, সায়েন্স সিটি থেকে ইকো পার্ক – সবই প্ল্যানিং-এ ইন। তবে আমাদের একটা জিনিস কিন্তু মাথায় রাখতে হবে। প্ল্যান যা-ই হোক না কেন, খাওয়া-দাওয়ার প্ল্যানিংটাও যেন জবরদস্ত হয়। আর সেটা যাতে পারফেক্ট হয়, তার জন্য তো খবর অনলাইন রয়েছে আপনাদের পাশে।
আজ বলব ভবানীপুরের মাই বিগ ফ্যাট বেলি রেস্টুরেন্টের কথা। সুন্দর করে সাজানো, অসাধারণ অ্যাম্বিয়েন্সের এই রেস্টুরেন্টে আপনাদের ডেট জমে যেতে বাধ্য।
এই রেস্টুরেন্টে শুধুমাত্র আমেরিকান এবং ইতালিয়ান ক্যুইজিন পাবেন। এখানে রয়েছে নানা ধরনের স্যুপ এবং স্যালাড। অর্ডার করতে পারেন কিনুয়া স্যালাড। কিনুয়া এক ধরনের শস্যদানা। এটি মূলত পেরু, বলিভিয়া, কোলোম্বিয়া, চিলি ইত্যাদি দেশে চাষ হয়। কিনুয়া স্যালাড নিঃসন্দেহে বিগ ফ্যাট বেলির একটি অসাধারণ প্রিপারেশন। এ ছাড়াও রয়েছে সিজার স্যালাড, গ্রিক স্যালাইন, ফ্রুট স্যালাড ইত্যাদি। নানা ধরনের ভেজ স্টার্টারও পাবেন এখানে।

mybigfat-belly2
মেন কোর্সেও রয়েছে জিভে-জল-আনা একাধিক ডিশ – ভেজ এবং নন-ভেজ প্ল্যাটার, পিৎজা, বার্গার, পাস্তা ইত্যাদি। তবে নতুন কিছু ট্রাই করতে চাইলে অর্ডার করুন রিসোতো। রিসোতো হল ইতালিয়ান রাইস যা মূলত চিজ দিয়ে রান্না করে পরিবেশন করা হয়। একবার টেস্ট করেই দেখুন। কে বলতে পারে! আপনি হয়তো মাউথ ওয়াটারিং রিসোতোর প্রেমেই পড়ে গেলেন!
এখানে ডেসার্টে পাবেন ব্রাউনি উইথ আইসক্রিম, চকো ম্যুস কেক ইত্যাদি। আর রয়েছে একাধিক ফ্লেভারের মকটেল। এখানে দু’জনের জন্য খরচ প্রায় ৭০০ টাকা।

mybigfat-belly3
মাই বিগ ফ্যাট বেলিতে রয়েছে আপনাদের জন্য একটি বিশেষ আকর্ষণ। এই রেস্টুরেন্টে রয়েছে আপনাদের জন্য চ্যালেঞ্জ। ৬ মিনিটের মধ্যে ঝাল সসে ডোবানো ১২টা চিকেন উইঙ্গস খাওয়া অথবা ২০ মিনিটের মধ্যে একটা বিগ জাম্বো সাইজ বার্গার খেয়ে শেষ করার মতো চ্যালেঞ্জ রয়েছে আপনাদের জন্য। চ্যালেঞ্জ অ্যাকসেপ্ট করে জিততে পারলে আপনি রেস্টুরেন্টের তরফ থেকে পেয়ে যাবেন আকর্ষণীয় পুরস্কার।
আশা করি একটি সুন্দর রোম্যান্টিক ডেটের প্ল্যানিং-এ আপনাদের কিছুটা হলেও হেল্প করতে পারলাম। আর দেরি না করে এই প্ল্যানটা এক্সিকিউট করেই ফেলুন।

শেয়ার করুন

আরও পড়ুন

মন্তব্য করুন